ইচ্ছে হয়
- AHMED MAHBUB FARUK - অভিমানী নীল আকাশ ০৬-০৫-২০২৪

ইচ্ছে হয়
আহমেদ মাহবুব ফারুক

ইচ্ছে হয় এক ফুতকারে
চেপে রাখা আগুনে
জ্বালিয়ে দিই লোকালয়।
দাবানল হয়ে জ্বলে উঠুক
অনিয়ম আর পুজিবাদের স্বর্গ।
ইচ্ছে হয় এক ফুতকারে
কেয়ামত ঘটিয়ে দিই-
ঘুণে ধরা সামাজিকতার সিড়িতে,
টুকরো টুকরো হয়ে ধ্বসে পড়ুক
সিড়ির এক একটি ধাপ।
ইচ্ছে হয় বেচে থাকি,
অর্থলোভী পিচাশদের
দেহগুলো টুকরো টুকরো করে
খাদ্য বানিয়ে নিভিয়ে দিই
সর্বনাশী ক্ষুধার.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।